শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

নৌকা উন্নয়নের প্রতীক, 26 তারিখ সবাই নৌকা মার্কায় ভোট দিবেন …….আলহাজ্ব একেএমএ আউয়াল

নৌকা উন্নয়নের প্রতীক, 26 তারিখ সবাই নৌকা মার্কায় ভোট দিবেন …….আলহাজ্ব একেএমএ আউয়াল

0 Shares

ইন্দুরকানী বার্তা:
নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা দেশরত্ন শেখ হাসিনার প্রতীক তাই আপনারা আগামী 26 ডিসেম্বর সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে ইন্দুরকানী ইউপি নির্বাচনে মোবারক আলী হাওলাদার কে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত করবেন।

24 শে ডিসেম্বর বিকালে ইন্দুরকানী এম ইউ মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোবারক আলী হাওলাদারের নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী প্রচার প্রচারণার শেষ দিনে এক বিশাল পথসভায় পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব একেএমএ আউয়াল প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

উক্ত পথসভায় বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ তার বক্তব্যে বলেন, মোবারক আলী হাওলাদার একজন ভালো মানুষ, তার নামে কোনো দুর্নীতি, অনিয়ম এর অপবাদ নেই।
রাজনীতিতে তার স্বচ্ছ অবস্থান রয়েছে। একজন ক্লিন ইমেজের নেতা হিসেবে সবার কাছে পরিচিত তিনি। তাই আপনারা আগামী 26 তারিখ নৌকা প্রতীকে ভোট দিতে কেউ ভুল করবেন না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সভাপতি আবদুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক শাহিন গাজীর সঞ্চালনায় উক্ত
পথসভায় আরো বক্তব্য রাখেন আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ মোবারক আলী হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান সাইদ, 3 নং বালিপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ কবির হোসেন বয়াতি, 1 নং পারেরহাট ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান শাওন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মোবারক আলী হাওলাদার তার বক্তব্যে বলেন, মোবারক আলী হাওলাদার বলেন, আমি বঙ্গবন্ধু আর শেখ হাসিনার আদর্শ নিয়ে সারা জীবন রাজনীতি করে আসছি। কোন রকম অন্যায় বা অনিয়মের সাথে আপোষ করিনি। আমি এর আগে চেয়ারম্যান থাকাকালীন যতদূর সম্ভব সততার সাথে দায়িত্ব পালন করেছি। আজ আমি আপনাদের কাছে নৌক প্রতীকে ভোট প্রার্থণা করছি। আপনারা আগামী 26 নভেম্বর নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে আরো একবার ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ দিবেন।

 





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap